করোনায় আক্রান্ত ব্যক্তি ভোলা থেকে ঢাকায় পালিয়ে গিয়ে আবার ফিরে এল যাত্রীবাহী লঞ্চে!

ভোলার মনপুরায় ঢাকা ফেরত এক উবার চালকের করোনা পজিটিভ হওয়ার ভয়ে চরফ্যাশন হয়ে কর্ণফুলী লঞ্চযোগে ঢাকা পালিয়ে যান। রোববার পালানোর পর মঙ্গলবার দুপুর ২টার দিকে একই লঞ্চে ফেরত আসেন। পরে তাকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়।

এ দিকে প্রশাসনের পক্ষ থেকে জনতাগামী লঞ্চে আসা প্রায় ২০০ যাত্রীকে সাবান দিয়ে হাত ধুয়ে নিজ নিজ বাড়িতে হোম কোয়ারেন্টিনে থাকতে নির্দেশ দেয়া হয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস।

দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন চেয়ারম্যান অলি উল্লা কাজল জানান, ওই রোগী দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের ৭নং ওয়ার্ডের বাসিন্দা। তিনি ঢাকায় উবার চালান। গত ৩০ মে তিনি মনপুরায় আসেন। ওই দিন স্বাস্থ্যকর্মীরা ওই রোগীর নমুনা সংগ্রহ করেন। পরে ৮ জুন সকালে ওই রোগীর নমুনার ফলাফল করোনা পজিটিভ আসে। খবর পেয়ে ওই উবারচালক লঞ্চযোগে ঢাকা পালিয়ে যান। পরে মঙ্গলবার ঢাকা থেকে একই লঞ্চে চরফ্যাশন হয়ে মনপুরায় আসেন।

মনপুরা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাহমুদুর রশীদ জানান, তাকে উদ্ধার করে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে আনা হয়। পরে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়।

আপনার মন্তব্য জানান